শেখ হাসিনার সরকারের জন্য দেশের মানুষ শান্তিতে আছেন : বনমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বাস্তবায়িত বিভিন্ন জনকল্যাণকর কর্মসূচির জন্য দেশের মানুষ শান্তিতে আছেন।

বৃহস্পতিবার (৫ নবেম্বর) মৌলভীবাজারের রাজনগর-কুলাউড়া-জুড়ী-বড়লেখা আঞ্চলিক মহাসড়কে জুড়ী উপজেলায় ১২ কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপথ বিভাগ নির্মিত ৮২ মিটার দৈর্ঘ্যের জাঙ্গীরাই সেতু উদ্বোধন এবং স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন জুড়ী উপজেলায় জুড়ী নদীর উপর ৪ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে বৃন্দার ঘাট পয়েন্ট এবং ৩ কোটি ৯১ লক্ষ টাকা ব্যয়ে কয়লাঘাট পয়েন্টে ৬০ মিটার দীর্ঘ দুটি সেতুর নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকে তখন দেশে উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অনেক উন্নয়ন হয়েছে এবং অনেক উন্নয়ন কাজ চলমান আছে। বিশ্ব অবাক বিস্ময়ে বাংলাদেশের উন্নয়ন দেখে শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করছে।

পরিবেশ মন্ত্রী বলেন, করোনাভাইরাসের সংক্রমণে বিশ্বে সবকিছু স্থবির হলেও বাংলাদেশের উন্নয়ন থামেনি। বরং করোনাকালেই বাংলাদেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ রেকর্ড পরিমাণ বৃদ্ধি পেয়েছে। তিনি বলেন, সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের ফলে দেশের মানুষের গড় আয়ু বেড়েছে, শিশু মৃত্যু, মাতৃমৃত্যু কমেছে। বিভিন্ন প্রকল্পের মাধ্যমে গৃহহীনদের মাঝে গৃহের ব্যবস্থা করা হচ্ছে।

তিনি বলেন, বৃন্দার ঘাট পয়েন্ট ও কয়লাঘাট পয়েন্টে দুটি সেতু নির্মিত হলে জনগণের যোগাযোগে অনেক সুবিধা হবে।

জুড়ী উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাসমূহে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগ সিলেট অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৗশলী তুষার কান্তি সাহা, মৌলভীবাজারের তত্বাবধায়ক প্রকৌশলী এ কে এম শামসুদ্দিন, নির্বাহী প্রকৌশলী জিয়াউদ্দিন আহমেদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৗশলী মো. আজিম উদ্দিন সরদার, জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. বদরুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, ওসি সঞ্জয় চক্রবর্তী, দিশারী সমাজ কল্যাণ সংস্থার সভাপতি যোদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আব্দুস সহিদ চৌধুরী খুশীসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »