‘এসএসবি লেদার’ উদ্বোধন করলেন অভিনেত্রী আইরিন

দেশের অন্যতম প্রতিষ্ঠান ‘এসএসবি লেদার’ রাজধানীর বনানীতে একটি শোরুম চালু করেছে। শুক্রবার বনানীর ১১ নম্বর রোডে ঢাকাই চলচ্চিত্রের ব্যস্ত নায়িকা আইরিন সুলতানা শোরুমটি উদ্বোধন করেন।

এছাড়াও এখানে আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্র অভিনেতা সিমান্ত ও এসএসবি লেদারের ব্যবস্থাপনা পরিচালক আরিয়ান আহমেদ। শোরুমে বিভিন্ন ডিজাইনের ১০০% খাঁটি লেদার ব্যাগ, জ্যাকেট, মানিব্যাগ ও সব বয়সিদের জন্য আকর্ষণীয় ডিজাইনের জুতা রয়েছে। এছাড়াও নতুন শোরুম উদ্বোধন উপলক্ষে এই আউটলেটটিতে প্রথম ৭ দিনের জন্যে যেকোনো কেনাকাটায় থাকছে ১০% থেকে ৪০% পর্যন্ত ছাড়।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা আইরিন বলেন, ‘আমার এসএসবি লেদারের নতুন শোরুমটি অনেক ভালো লেগেছে। এছাড়াও শোরুমে আকর্ষণীয় ডিজাইনের লেদার পণ্য রয়েছে। সবকিছু মিলিয়ে ভালো কিছু হবে আশা করি। তাদের জন্য আমার পক্ষ থেকে শুভ কামনা রইল।’

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক আরিয়ান আহমেদ বলেন, ‘এসএসবি লেদারের’ ব্যাগ, জ্যাকেট, মানিব্যাগ ও জুতার অন্যতম বৈশিষ্ট্য হলো সব বয়সিদের জন্য সর্বোচ্চ গুণগতমান বজায় রেখে উৎপাদন করা। আমরা নারী-পুরুষ ও শিশুদের রুচি অনুযায়ী নতুন নতুন ডিজাইনের পণ্য উপহার দিতে চেষ্টা চালিয়ে যাচ্ছি। সেই সঙ্গে এসব পণ্য সবার কাছে পৌঁছে দিতে বনানীতে শোরুম চালু করেছি।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »