পিকাবু এবং ইরনাতে হুয়াওয়ে ওয়াচ ফিট

ফিটনেস ফিচার সম্বলিত হুয়াওয়ে ওয়াচ ফিট ডিভাইসটি তরুণদের মাঝে সারা ফেলেছে। হুয়াওয়ের পরিবেশক স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের অনুমোদিত বিক্রয় কেন্দ্রে ডিভাইসটি পাওয়া যাচ্ছে। পাশাপাশি পিকাবু ডটকম এবং প্রযুক্তিপণ্যের রিটেইল শপ ইরনাতে মিলছে এই ওয়াচ ফিট। সম্প্রতি দেশের বাজারে বিক্রি শুরু হওয়া ডিভাইসটি ব্ল্যাক এবং অরেঞ্জ এই দুটি কালার পাওয়া যাচ্ছে। যার দাম ৯ হাজার ৯৯৯ টাকা।

স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, ‘হুয়াওয়ে ওয়াচ ফিট ডিভাইসটিতে অসাধারণ সব ফিচার রয়েছে। যা ব্যবহারকারীদের দারুণ অভিজ্ঞতা দেবে। গ্রাহকদের জন্য হুয়াওয়ে সব সময় চেষ্টা করে উদ্ভাবনী গুণগতমান সম্পন্ন পণ্য হাতে তুলে দিতে।’

ওয়াচ ফিটের ইন্টেলিজেন্ট প্রযুক্তি ৪৪টি শারীরিক ভঙ্গি শনাক্ত করতে পারে। যার মাধ্যমে ১২টি আলাদা ওয়ার্কআউট কোর্স পূরণ করা সম্ভব। হুয়াওয়ের এই ফিটনেস ব্যান্ডে আছে ১.৬৪ ইঞ্চির রাউন্ডেড রেক্টাঙ্গুলার ডিসপ্লে। অ্যামোলেড ডিসপ্লেতে এইচডি রেজল্যুশন পাওয়া যাবে। বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে জিপিএস, এক্সিলোরোমিটার, জাইরো। ব্যাকআপের জন্য এতে নন-রিমুভেবল লিথিয়াম আয়ন ব্যাটারি দেয়া হয়েছে। যা ১০ দিন পর্যন্ত ব্যাকআপ নিশ্চিত করে। ওয়াচটি ৫০ মিটার গভীর পানিতে সচল থাকবে। অত্যাধুনিক ফিচার সমৃদ্ধ ডিভাইসটির ওজন ৩৪ গ্রাম। এতে ৪ জিবি বিল্টইন মেমোরি দেয়া হয়েছে। কানেক্টিভিটির জন্য রয়েছে ব্লুটুথ ৫.০ ভার্সন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »