​অভিযোগের পাত্তা দিচ্ছে না ইসি : এস এম জাহাঙ্গীর

গণসংযোগে আওয়ামী লীগ বাধা, পাল্টা কর্মসূচি ও নেতাকর্মীদের ওপর হামলার বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দিলেও কোনো সহযোগিতা করছে না বলে জানিয়েছেন ঢাকা-১৮ উপনির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন।

তিনি বলেন, ধানের শীষের পক্ষে গণসংযোগে লাখো জনতার জমায়েত দেখে আওয়ামী লীগ সন্ত্রাসীরা ভয় পেয়ে গেছে। পুলিশের অনুমতি নিয়ে কর্মসূচি করলেও সেখানে তারা হামলা করছে, আবার পাল্টা কর্মসূচি দিচ্ছে। এটা কীসের আলামত? এটা গণতন্ত্রের আলামত নয়। নির্বাচন কমিশনে অভিযোগ দিলেও কমিশন তা পাত্তা দিচ্ছে না। যখন যাই তখন খুব ভালো ভালো কথা বলে। কথা বলা পর্যন্তই থাকে। কমিশন কোনো সহযোগিতা করছে না। লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির জন্য নির্বাচন কমিশন কোনো কাজই করছে না।

মঙ্গলবার উত্তরার ১ নম্বর সেক্টরের বিভিন্ন সড়কে গণসংযোগ শেষে উত্তরা জিয়ানজিয়ান চাইনিজ রেস্টুরেন্টের সামনের সড়কে সংক্ষিপ্ত পথসভায় তিনি এসব কথা বলেন। সকাল ১০টায় এস এম জাহাঙ্গীর হোসেনের উত্তরখান মাজার থেকে গণসংযোগ শুরুর কথা ছিল। কিন্তু সেখানে আওয়ামী লীগের বাধার কারণে গণসংযোগ করতে বিকল্প হিসেবে উত্তরা ১ নম্বর সেক্টরে গণসংযোগ করেন এস এম জাহাঙ্গীর। এ সময় এস এম জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিব, হাবিব-উন-নবী খান সোহেল, নাজিম উদ্দিন আলম, তাবিথ আউয়াল, সুলতান সালাউদ্দিন টুকু, মোরতাজুল করিম বাদরুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »