মতলবে ৬ ডাকাত আটক, থানায় মামলা

মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়নের দেলদিয়া এলাকার নতুন ব্রিজ সংলগ্ন ফজল বেপারীর বাড়ীর পাশ থেকে ৬ ডাকাতকে আটক করেছে মতলব দক্ষিণ থানা পুলিশ।

গত মঙ্গলবার (২৭ অক্টোবর) গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচের নেতৃত্বে একদল পুলিশ সদস্য নিয়ে ৬ ডাকাতকে আটক করা হয়।

আটককৃত ডাকাতরা হচ্ছে- চট্টগ্রামের কোতোয়ালী থানার গ্রামের নজরুল ইসলাম (৩২), চাঁদপুরের মহামায়ার রাসেল (৩২), চট্টগ্রামের মীর হোসেন লিটন (৪৫), মো: ইসলাম (৪০) ও চাঁদপুরের ফরিদগঞ্জের রুমন হোসেন (৩২)। এছাড়া কতোয়ালী থানার মো: কামরুল ও মুদফ্ফরগঞ্জের মো: কামাল হোসেন নামে ১০/১২জন ডাকাত পালিয়ে গেছে।

পুলিশ জানায়, ডাকাতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহারের একটি তালা কাটার বিশেষ যন্ত্র, একটি কাঠের বাটযুক্ত ২৩ ইঞ্চি লম্বা ছোরা, একটি রাবারের হাতলযুক্ত স্ক্রু ড্রাইভার, একটি লোহার হাতলবিহীন ১২ ইঞ্চি লম্বা ছোরা, একটি স্টিলের সাড়ে ৮ইঞ্চি লম্বা ছুরি, নাইলন সুতার কালো রংয়ের ৬ টুকরা রশি উদ্ধার করা হয়েছে।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, ১০/১২ জন ডাকাত দলের সদস্য দেলদিয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ৬ ডাকাতকে আটক করি। অন্যান্যরা পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার (২৯ অক্টোবর) আদালতে প্রেরণ করা হবে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »