করোনায় মধুখালী উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু (৫৭) কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি…রাজিউন)।

তিনি রবিবার (২৫ অক্টোবর) জ্বর কাশি ও ডায়াবেটিক এবং নিউমোনিয়া রোগে অসুস্থ হলে তাকে ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার করোনাসহ অন্যান্য পরীক্ষা দিলে তার শরীরে করোনা পজিটিভ আসে।

স্বজনরা জানায়, তার অবস্থা মারাত্মক অবনতি হলে রবিবার রাতেই তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়। তিনি করোনা ছাড়াও ডায়াবেটিক ও নিউমোনিয়া রোগে আক্রান্ত ছিলেন।

বুধবার (২৮ অক্টোবর) ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মধুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল বকু এ তথ্য নিশ্চিত করেছেন।

মরহুমের নামাজে জানাজা আজ বুধবার বাদ আছর মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। পরে তাঁর লাশ পুরান মধুখালী কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হবে।

মনিরুজ্জামান বাচ্চুর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মো. আবদুর রহমান, ফরদিপুর-১ আসনের সংসদ সদস্য মো. মনজুর হোসেন বুলবুল, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, পৌরসভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান মুরাদ গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »