সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদককে দল থেকে অব্যহতি

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মিয়াকে দল থেকে সাময়িক অব্যাহতি প্রদান করা হয়েছে। একই সঙ্গে কেন তাকে চুড়ান্তভাবে দল থেকে অব্যহতি দেওয়া হবে না এজন্য কারণ দর্শানো নোটিশও দেওয়া হয়েছে।

শনিবার এই তথ্য নিশ্চিত করে কৃষকলীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক দীপক কুমার পাল বলেন, তার বিরুদ্ধে প্রভাব বিস্তার করে অবৈধভাবে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর (বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ) সরকারি বিভিন্ন সুযোগ-সুবিধা নিজে ও স্বজনদের নামে গ্রহণের অভিযোগ উঠেছে। এছাড়া সাদুল্লাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার প্রয়াত মেছের আলী স্বাক্ষরিত এক অভিযোগপত্রে জানা যায়, তার পিতা একজন চিহ্নিত রাজাকার। অপরদিকে তিনি দলীয় নেতাকর্মীদের সাথেও তিনি সবসময় দুর্ব্যবহার করেন বলে একাধিক অভিযোগ রয়েছে। এসব কারণে গত ২০ অক্টোবর তাকে কারণদর্শানো নোটিশ ও দল থেকে সাময়িক অব্যহতি প্রদান করা হয়।

তিনি আরও জানান, আগামী ১৫ দিনের মধ্যে এই কারণদর্শানো নোটিশের সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হলে আব্দুল মতিন মিয়াকে দল থেকে চূড়ান্তভাবে অব্যাহতি প্রদান করা হবে।

শনিবার সাদুল্লাপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন মিয়া জানান, বিষয়টি তিনি শুনেছেন। তবে এখন পর্যন্ত এ ধরণের কোন কাগজপত্র তিনি পাননি।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »