কঠিন সময়ে পুলিশের পাশে আছে সরকার: সিন্ধু মুখ্যমন্ত্রী

পাকিস্তানের সিন্ধু প্রদেশের মুখ্যমন্ত্রী মুরাদ আলী শাহ বলেছেন, রাজ্যের পুলিশ খুব কঠিন সময় পার করছে। এসময় রাজ্য সরকার সিন্ধু পুলিশের পাশে আছে।

বুধবার পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তাদের আশ্বস্ত করে তিনি বলেছেন, সরকার কোনও অবস্থাতেই এই বাহিনীকে করুণ পরিণতি হতে দেবে না। বর্তমানে পুলিশ শান্তি প্রতিষ্ঠায় চরম আত্মত্যাগ করে যাচ্ছে। আমি তাদের কাজকে সাধুবাদ জানাই। তাদের আত্মত্যাগ ও কর্মদক্ষতা আমার জানা।

এর আগে মঙ্গলবার শেষ রাতের দিকে পাকিস্তানের সিন্ধু প্রদেশের আইজিপি মোশতাক মাহর তার নিজের ছুটি বাতিল করার সিদ্ধান্ত জানিয়েছে। সেই সঙ্গে ওই রাজ্যের সকল পুলিশ অফিসারকে তাদের ছুটি বাতিল করার নির্দেশ দিয়েছে।

সিন্ধু পুলিশের পক্ষ থেকে বলা হয়, জাতীয় বৃহৎ স্বার্থে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই সঙ্গে পিএমএল-এন নেতা মোহাম্মদ সাফদারকে গ্রেপ্তারের খবর প্রকাশ পাওয়ার বিষয়টি নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে দেশটির পুলিশ।

সোমবার সকালে পাকিস্তান মুসলিম লীগের (পিএমএল-এন) নেতা ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের জামাতা সফদারকে গ্রেপ্তারে আদেশ জারির পরদিন সিন্ধু আইজিপিসহ দুজন অতিরিক্ত ইন্সপেক্টর জেনারেল, সাত উপ-মহাপরিদর্শক এবং ছয়জন সিনিয়র এসপি ছুটির জন্য আবেদন করেছিলেন। ডন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »