অনুপ জালোটা-জসলিন মাথারুর বিয়ের ছবি ভাইরাল

লাজুক মুখে কনের সাজে বসে রয়েছেন জসলিন মাথারু। পাশে হাসিমুখে বর বেশে ভজন সম্রাট অনুপ জালোটা।সামাজিক মাধ্যমে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে  ছবিটি।প্রশ্ন উঠেছে তাহলে কি ৩৭ বছরের ছোট ছাত্রীর সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন পদ্মশ্রীপ্রাপ্ত গায়ক?

সামাজিক মাধ্যমে ছবিটি ছড়ানোর মূলে জসলিন মাথারু। তিনিই ইনস্টাগ্রামে আপলোড করেছেন ছবিটি। যেখানে নিজে পরেছেন গোলাপি বিয়ের পোশাক। হাতে আবার রয়েছে ‘চূড়া’ও। যা কিনা সদ্য বিবাহিত মহিলারাই পরেন। পাশে দিব্যি হাসিমুখে পাগড়ি পরে পোজ দিয়েছেন অনুপ জালোটা।

এ ছবির নেপথ্যের কাহিনি কি? এক প্রশ্নের উত্তরে জানান, বিয়ে তাদের হয়নি। এ ছবি আসলে তাদের আসন্ন সিনেমা ‘ওহ মেরি স্টুডেন্ট হ্যায়’র। করোনাকালে এ ছবির শুটিং শুরু করেন জসলিন এবং অনুপ। কিছুদিন আগেই আরও একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে অনুপ জালোটাকে দেখা যায় ব়্যাপারের বেশে। বাস্তবের অনুপ্রেরণাতেই তৈরি ছবিটি। যেখানে জসলিনের জন্য যোগ্য বর খুঁজে দিচ্ছে অনুপ জালোটার চরিত্র।

রিয়ালিটি শো ‘বিগ বস’-এর ১২তম আসরে জসলিন ও অনুপ জালোটার সম্পর্ক নিয়ে হইচই শুরু হয়। শোয়ে অনুপের প্রেমিকা হিসেবে গিয়েছিলেন জসলিন। পরে আবার অনুপ জালোটা দাবি করেছিলেন জসলিন তার মেয়ের মতো। ভোপাল নিবাসী ডাক্তার অভিনীত গুপ্তার সঙ্গে জসলিনের বিয়েও ঠিক হয়েছিল। কিন্তু সম্প্রতি সেই বিয়ে ভেঙে যায়। তারপরই এই ছবি শেয়ার করে সামাজিক মাধ্যমে চাঞ্চল্যের সৃষ্টি করেন জসলিন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »