বাবা যোদ্ধা, করোনাও জয় করবে: ইভাঙ্কা

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প। মৃদু উপসর্গ দেখা দেয়ায় মেরিল্যান্ডের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রেসিডেন্টকে। তাকে আরও কিছুদিন সেখানেই থাকতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

ট্রাম্প শিগগিরই করোনা জয় করে ফিরবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন তার মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। বাবাকে যোদ্ধা হিসেবেও উল্লেখ করেছেন তিনি।

গত শুক্রবার রাতে ইভাঙ্কা তার টুইটার অ্যাকাউন্টে ডোনাল্ড ট্রাম্পের একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘তুমি একজন যোদ্ধা, তুমি এটি (করোনা) জয় করতে পারবে। আমি তোমাকে ভালোবাসি, বাবা।’

তিনি যে ভিডিওটি শেয়ার দিয়েছেন, সেখানে ডোনাল্ড ট্রাম্প বলেন, ‘সবাইকে মানসিকভাবে সমর্থন দেয়ার জন্য ধন্যবাদ। আমি হাসপাতালে ভর্তি হওয়ার জন্য যাচ্ছি। ফার্স্ট লেডি (মেলানিয়া) অনেক উন্নতি করছেন।’

অবশ্য শনিবার সবাইকে আশ্বস্ত করে মার্কিন প্রেসিডেন্ট জানিয়েছেন, হাসপাতালে আসার সময় অসুস্থ থাকলেও এখন আগের চেয়ে ভালো বোধ করছেন তিনি।

এক ভিডিওবার্তায় ট্রাম্প বলেছেন, আমি ভালো বোধ করতে শুরু করেছি। আমার ধারণা, পরের কয়েকদিনই আসল পরীক্ষা। এদিনগুলোতে কী ঘটে তা দেখা যাবে।

একইদিন হোয়াইট হাউসের চিকিৎসকরাও জানিয়েছেন, প্রেসিডেন্ট ট্রাম্পের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। তিনি ইতোমধ্যেই হোয়াইট হাউসে ফেরার কথা বলছেন।

শনিবার সংবাদ সম্মেলনে ট্রাম্পের ব্যক্তিগত চিকিৎসক শন কনলি বলেন, সতর্কতার জন্য প্রেসিডেন্টকে হাসপাতালে নেয়া হয়েছে। তার করোনা শনাক্ত হয়েছে ৭২ ঘণ্টা। প্রথম ৭ থেকে ১০ দিন সবচেয়ে জটিল।

হোয়াইট হাউস জানিয়েছে, ডোনাল্ড ট্রাম্পকে আরও কয়েকদিন হাসপাতালেই থাকতে হবে। তার চিকিৎসায় পরীক্ষামূলক ওষুধ ব্যবহার করছেন চিকিৎসকরা। তাকে অ্যান্টিবডির বিশেষ ককটেলও দেয়া হয়েছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »