একাদশে তিন মাসের বেতন পরিশোধের নির্দেশ আইডিয়ালে

একাদশ শ্রেণিতে নতুন ভর্তিকৃত ছাত্রীদের ক্লাস শুরু করতে তিন মাসের বেতন পরিশোধের নির্দেশ দিয়েছে মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ।

সোমবার কলেজ থেকে জারিকৃত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে রকেটের মাধ্যমে তিন মাসের বেতন (জুলাই আগস্ট সেপ্টেম্বর) পরিশোধ করতে হবে। বেতন পরিশোধের পর সাধারণ ও স্টুডেন্ট আইডি নির্ধারণ করা হবে। ক্লাস শুরু করার জন্য স্টুডেন্ট আইডি জরুরি।

মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহান আরা বেগম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সকল ছাত্রী আগামী ২৫ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বরের মধ্যে কলেজে এসে ড্রেসের মাপ দেবে এবং ১৫ অক্টোবর থেকে ২০ অক্টোবরের মধ্যে রেজিস্ট্রেশনের জন্য কলেজ ড্রেস পরিধান করে ছবি দেবে।

এ বিষয়ে জানতে চাইলে অভিভাবক ঐক্য ফোরামের সভাপতি জিয়াউল বলেন, সরকারের সঠিক নজরদারির অভাবে এ সমস্ত শিক্ষাপ্রতিষ্ঠান যাচ্ছেতাই বাণিজ্য করে বেড়াচ্ছে। যেখানে শিক্ষামন্ত্রী বলেছেন করোনা পরিস্থিতিতে মানবিক হতে সেখানে এসব প্রতিষ্ঠান যতসব অমানবিক সিদ্ধান্ত নিচ্ছে। এদের লাগাম টেনে ধরতে হবে এবং যথাযথ আইনি ব্যবস্থা নিতে হবে।

এ বিষয়ে জানতে চাইলে কলেজের প্রিন্সিপাল শাহান আরা বেগম বলেন, শিক্ষার্থীদের সুবিধার্থে আমরা পুরো বছরের বেতন আদায় না করে তিন মাসের বেতন পরিশোধ করতে বিজ্ঞপ্তি জারি করেছি। বেতন পরিশোধ করে ছাত্রীরা রেজিস্ট্রেশন ও রোল নম্বর সংগ্রহ করবে। বেতন পরিশোধের পর অনলাইন ক্লাসের জন্য আইডি, পাসওয়ার্ড দেয়া হবে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »