টাঙ্গাইলে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকা থেকে ৫২০ বোতল ফেন্সিডিল, মিনি পিকআপসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২। আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের রাবনা বাইপাস এলাকায় র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে দিনাজপুর থেকে ঢাকাগ্রামী একটি মিনি পিকআপ আটক করে। এসময় গাড়িতে থাকা দুই মাদক ব্যবসায়ী দিনাজপুর জেলার হাকিমপুর থানার ছাতনী রাউতারা গ্রামের মৃত নুর হোসেন কাজীর ছেলে মো: মিজানুর রহমান (৩৮) ও নরসিংদী জেলার মনোহরদী থানার খিদিরপুর গ্রামের মো: সাহাব উদ্দিনের ছেলে মো: সফিক ইসলাম (৪০) কে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিনব কায়দায় বৈদ্যুতিক ট্রান্সমিটারের ভিতরে বহনকৃত ৫২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল, নগদ অর্থ এবং মিনি পিকআপ জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জানা যায়, তারা দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ বিভিন্ন জেলায় খুচরা ও পাইকারী মাদক ব্যবসায়ীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী সরবরাহ করে থাকে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »