কলাপাড়ায় হতদরিদ্র ১০ নারীর পেল সেলাই মেশিন

পটুয়াখালীর কলাপাড়ায় হতদরিদ্র স্বামী পরিত্যক্তা ১০ জন নারীকে সেলাই মেশিন ও প্রয়োজনীয় উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ১১টার দিকে দাতা সংস্থা টিয়ার ফান্ড, সিডর ফান্ড ও ইন্টর এক্ট’র সহযোগিতায় বিকল্প জীবিকায়ন দুর্যোগ ঝুঁকি হ্রাস প্রকল্পের আওতায় বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ এসব বিতরণ করে।

এ সময় প্রকল্প ব্যবস্থাপক সিলভেষ্টর মাইকেল মধু, ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ কলাপাড়া এরিয়া অফিস ইনচার্জ জেমস রাজিব বিশ্বাস, পায়েল দাশ, শাকিল, নির্মল কুন্ডুসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ এরিয়া অফিস সূত্রে জানা গেছে, এ উপজেলার নীলগঞ্জ, মিঠাগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়নের হতদরিদ্র ১০ জন স্বামী পরিত্যক্তা নারীকে একটি করে সেলাই মেশিন দেয়া হয়েছ। একই সাথে একটি চাকনা, একটি কাচি, একটি স্কেল, ১২ গজ ১২ গিরা কাপড়, ৪টি সুতা গুটি, একটি ব্যাগ প্রদান করা হয়।

ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ কলাপাড়া এরিয়া অফিস ইনচার্জ জেমস রাজিব বিশ্বাস বলেন, বিকল্প জীবিকায়নের লক্ষ্যে হতদরিদ্র স্বামী পরিত্যক্তা অসহায় নারীদের সেলাই মেশিন প্রদান করা হয়েছে। এর আগে এ প্রকল্পের আওতায় আরও ৩০ জন নারীকে সেলাই মেশিন দেয়া হয়েছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »