রংপুরে নৈশপ্রহরী খুন করে গোডাউনে ডাকাতি

রংপুরের সদর উপজেলার ভুরারঘাট বাজারে একটি গোডাউনের নৈশপ্রহরীকে খুন করা হয়েছে। এসময় ডাকাতরা নগদ টাকা লুট করে নিয়ে যায়। নৈশপ্রহরী জহুরুল ইসলাম ভোলাকে কুপিয়ে হত্যা করে লাশ একটি কচু ক্ষেতে ফেলে রাখে ডাকাতরা। শনিবার ভোরে এ ঘটনা ঘটেছে। রংপুর সদর কোতয়ালী খানার ওসি সাজেদুল ইসলাম নৈশপ্রহরী খুন হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, রংপুর সদর উপজেলার ভুরারঘাট বাজারে মের্সাস আল আরাফাত বাণিজ্যালয়ের মালিক ফরহাদ হোসেনের গোডাউনে নৈশ প্রহরী হিসেবে কাজ করতেন পার্শ্ববর্তী ফতেহপুর গ্রামের মৃত নয়েন উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম ভোলা (৬০)। তিনি অন্যান্য দিনের মতো গোডাউনের ভেতরেই ঘুমিয়ে ছিলেন। শনিবার ভোরে তাকে কৌশলে ঘুম থেকে ডাকলে তিনি গোডাউনের দরজা খুলে দেন। এ সময় ডাকাতরা নৈশপ্রহরী ভোলাকে কুপিয়ে হত্যা করে তার লাশ পার্শ্ববর্তী একটি কচু ক্ষেতে ফেলে রাখে। ডাকাতরা গোডাউনে থাকা ফাইল কেবিনেট ভেঙ্গে সেখানে থাকা নগদ অর্থ লুট করে নিয়ে যায়। শনিবার সকালে এলাকাবাসি নৈশ প্রহরী ভোলার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে। পুলিশ জানায়, তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ছাড়াও তার তার ডান হাতটি কেটে ফেলা হয়েছে।

এ ব্যাপারে রংপুর সদর কোতয়ালী থানার ওসি সাজেদুল ইসলাম জানান, পরিচিতি কেউ তাকে ডেকে বাইরে নিয়ে এসে হত্যা করেছে। ফাইল কেবিনেট ভেঙ্গে নগদ অর্থ লুট করা হয়েছে বলে গোডাউনের মালিক ফরহাদ হোসেন তাকে জানিয়েছেন। এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত কাউকেই গ্রেফতার করা যায়নি।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »