সপরিবারে বিজেপিতে যোগ দেওয়ার ঘোষণা দিলেন কঙ্গনার মা

এত দিন শিবসেনা নিয়ে একের পর এক তোপ দেগেছেন কঙ্গনা রনাউত। এবার কংগ্রেসের দিকে তীর ছুড়ছেন তিনি। সঙ্গে মুখ খুললেন অভিনেত্রীর মা আশা রনাউত। তিনি জানালেন, সপরিবারে বিজেপিতে যোগ দিতে যাচ্ছেন।

শুক্রবার একের পর এক টুইট করে শিবসেনা ও কংগ্রেসের বিরুদ্ধে একযোগে সরব হন অভিনেত্রী। রয়েছে একটি ভিডিও, যেখানে বালাসাহেব ঠাকরেকে একটি সাক্ষাৎকারে হাজির হতে দেখা যায়।

শিবসেনা কোনও দিন কংগ্রেসের সঙ্গে জোট বাঁধতে পারে, এই ভয় পেয়েছিলেন বালাসাহেব। সেই ভয় এখন প্রকাশ্যে চলে এসেছে বলেও মন্তব্য করেন কঙ্গনা। পাশাপাশি বালাসাহেবকে নিজের অন্যতম প্রিয় নেতা বলেও মন্তব্য করেন অভিনেত্রী।

এসবের পাশাপাশি সোনিয়া গান্ধীর বিরুদ্ধেও তোপ দাগতে দেখা যায় কঙ্গনাকে। তিনি বলেন, “সোনিয়া গান্ধী পশ্চিমে জন্মেছেন ও বড় হয়েছেন। পশ্চিমি সংস্কৃতিতে বড় হওয়ার পর ভারতে এসে বসবাস শুরু করেছেন। তাই নারীদের লড়াই কেমন হতে পারে, তা জানেন তিনি। সবকিছু জেনে বুঝেও একজন নারীকে যেভাবে হেনস্তা করা হচ্ছে, তা সম্পর্কে অবগত হয়েও সোনিয়া গান্ধী চুপ করে রয়েছেন। ইতিহাস এর বিচার করবে।”

আইনকে বুড়ো আঙুল দেখিয়ে যেভাবে একজন নারীকে হেনস্তা করা হচ্ছে, সোনিয়া গান্ধী নীরবতা ভেঙে এ বিষয়ে অবশ্যই মুখ খুলবেন বলেও আশা প্রকাশ করেন কঙ্গনা।

বৃহস্পতিবার কঙ্গনা দাবি করেন, বালাসাহেব ঠাকরের নীতি, আদর্শ ও ভাবধারাকে বিসর্জন দিতে প্রস্তুত শিবসেনা। দলটি ক্রমশ ‘সোনিয়া সেনায়’ পরিণত হচ্ছে বলে মন্তব্য তিনি।

দিনভর কঙ্গনার একের পর এক টুইটের পর বিকালে তার মা আশা রনাউত মুখ খোলেন। তিনি বলেন, কংগ্রেসের সমর্থক পরিবার হওয়া সত্ত্বেও নরেন্দ্র মোদি ও অমিত শাহ তাদের যেভাবে সাহায্য করেছেন, কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন, তাতে কৃতজ্ঞ তারা। সেই কারণেই কংগ্রেস ত্যাগ করলেন তারা। শিগগিরই গোটা রনাউত পরিবার বিজেপিতে যোগ দেবে বলেও জানান অভিনেত্রীর মা।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »