অবশেষে অনুশীলনে মেসি

অনেক জল্পনা-কল্পনা, আলোচনা-সমালোচনাসহ নানা গুঞ্জনের অবসান ঘটিয়ে লিওনেল মেসি জানিয়ে দিয়েছেন তিনি আরও এক মৌসুম থাকছেন বার্সেলোনাতেই। বার্সা ছাড়া নিয়ে বিতর্কের পর এই প্রথম যোগ দিয়েছেন অনুশীলনেও।

আজ সোমবার অনুশীলনে যোগ দেন মেসি। বার্সার হুয়ান গাম্পার অনুশীলন মাঠে আলাদাভাবে অনুশীলন করেন এই সুপারস্টার। তাকে দ্বিতীয়বারের মতো করোনা টেস্ট পার করতে হবে। এর আগে গতকাল একবার নিজ বাসাতেই করোনা টেস্ট করিয়েছিলেন মেসি।

টানা ১০ দিনের অস্থির পরিস্থিতি শেষে গত শুক্রবার ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমকে দেওয়া সাক্ষাৎকারে ছয় বার ব্যালন ডি’অর জয়ী মেসি নিজেই জানিয়েছেন বার্সেলোনায় থাকার কথা।

মেসি তার সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি ভেবেছিলাম এবং নিশ্চিত ছিলাম যে আমি চলে যেতে পারব। আমি সভাপতিকে (বার্সা প্রেসিডেন্ট) সবসময়ই বলে এসেছি মৌসুম শেষে আমি সিদ্ধান্ত নেবো- আমি থাকব না, চলে যাব। এখন তারা বলছে আমি আগে বলিনি, কেন ১০ জুনের আগে জানাইনি? জুনের ১০ তারিখে আমরা করোনাভাইরাসের কারণে লা লিগার মাঝামাঝি পর্যায়ে ছিলাম এবং মহামারির কারণে মৌসুমটা পিছিয়ে গিয়েছিল।’

তিনি আরও বলেন, ‘এখন আমি ক্লাবে থেকে যাচ্ছি কারণ প্রেসিডেন্ট আমাকে বলেছিলেন যে, ছাড়ার একমাত্র উপায় ৭০০ মিলিয়ন ইউরো দেওয়া এবং এটি অসম্ভব।’

বার্সা ছাড়তে মেসির সামনে একটাই পথ খোলা ছিল আর তা হলো আদালতের দ্বারস্থ হওয়া। তবে এ ধরনের মামলার সুরাহা হতে ছয় মাস থেকে এক বছর সময় লাগে। যদি মেসি মামলা করতেন আর তার সমাধান হতে এই সময় লাগতো তবে তাকে ২০২০-২১ মৌসুম বসেই থাকতে হতো। এ ছাড়া তার প্রিয় ক্লাবের বিপক্ষে আইনি লড়াইয়ে তিনি যেতে চাননি।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »