সিদ্ধান্ত ছাড়াই শেষ বার্সা-মেসির বাবার বৈঠক, দু’পক্ষই অনড়

শেষ পর্যন্ত কোনো সিদ্ধান্ত ছাড়া বার্সেলোনার সঙ্গে মেসির বাবা হোর্হে মেসির বৈঠকটি শেষ হয়েছে। দেড় ঘণ্টার সেই বৈঠকে দুই পক্ষই নিজেদের অনড় অবস্থানের কথা জানিয়েছে।

খেলাধূলাভিত্তিক বিশেষ করে ফুটবলের খবর প্রকাশ করা গণমাধ্যমগুলো জানিয়েছে, প্রায় দুই ঘণ্টা ধরে অনুষ্ঠিত বার্সেলোনা কর্তৃপক্ষ ও হোর্হে মেসির বৈঠকে কোনো সিদ্ধান্তেই পৌঁছায়নি।

স্প্যানিশ এবং আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলো বলছে, কোনো সিদ্ধান্ত না হওয়ায় মেসিকে ন্যু ক্যাম্পেই থেকে যেতে হবে বলে ধারণা করা যাচ্ছে।

সিদ্ধান্ত যেহেতু হয়নি, স্প্যানিশ ফুটবল বিশেষজ্ঞ গিয়েম বালাগ মনে করছেন; ছেলের ক্লাব ছাড়ার পথ বের করতে না পারলে আইনি লড়াইয়ে জিতবে হোর্হে মেসি। এমনকি মেসির বাবাও তাই বিশ্বাস করেন।

স্প্যাসিশ গণমাধ্যম মার্কা তাদের অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে দাবি করেছে, লিওনেলকে বার্সেলোনা থাকা উচিৎ; হোর্হে মেসিকে বোঝাতে সক্ষম হয়েছে ক্লাবটির কর্তৃপক্ষ। বার্সা সভাপতি হোসে মারিয়া বার্তেম্যু মেসির বাবাকে অনুরোধ করেছেন, তিনি যেন তার ছেলে বুঝিয়ে-সুঝিয়ে মত ফেরাতে সাহায্য করেন।

টিওয়াইসি স্পোর্টস বলছে, মেসির বাবা চান ছেলে ম্যানচেস্টার সিটিতে যাক। কিন্তু বৈঠকে কোনো সিদ্ধান্ত না হওয়ায় ছেলেকে বার্সায় থাকার কথাও বলতে পারছেন না হোর্হে মেসি।

এর আগে গতকাল বুধবার রাতে ন্যু ক্যাম্পে যে বৈঠক হলো, তাতে বার্সা সভাপতিসহ অন্য কর্মকর্তারা মেসির বাবাকে অনুরোধ জানিয়েছেন, মেসিকে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার জন্য। বার্সা সভাপতি সরাসরি মেসির বাবা এবং অন্য প্রতিনিধিদের জানিয়ে দিয়েছেন, ‘মেসিকে কখনোই আমরা বিক্রি করবো না। তাকে কেন্দ্র করেই বার্সেলোনা স্পোর্টিং প্রজেক্ট সাজিয়ে তুলছে। সুতরাং, কাল বিলম্ব না করে মেসি যেন বার্সার অনুশীলনে যোগ দেয়।’

ইংলিশ মিডিয়াগুলোও দাবি করছে, বার্সেলোনার সঙ্গে যে লড়াই শুরু করেছিলেন মেসি, তাতে তিনি পরাজয় বরণ করার একেবারে দ্বারপ্রান্তে উপনীত হয়েছেন। এর অর্থ, বার্সেলোনা ছেড়ে দেওয়ার যে ইচ্ছা তার এবং ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব ম্যানসিটিতে যোগ দেওয়ার যে চিন্তা ছিল- কোনোটাই হচ্ছে না মেসির।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »