ভোলায় কোয়াবের জেলা কমিটি গঠন

ক্রিকেট ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কেয়াব) ভোলা জেলা কমিটি গঠন করা হয়েছে। কামরুল ইসলাম সৈকত সভাপতি, ইমরান হোসেন সম্পাদক এবং সামসুল ইসলাম অনিককে সাংগঠনিক সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

ইতোমধ্যে কোয়াবের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ.এম. নাঈমুর রহমান (এমপি) এবং দেবব্রত পাল ভোলা জেলা কমিটির অনুমোদন দিয়েছেন বলে জানিয়েছেন জেলা কমিটির তথ্য সম্পাদক আদিল হোসেন তপু। তিনি আরও জানান, তৃণমূল পর্যায়ের ক্রিকেটকে আরও শক্তিশালী করতে কোয়াব কাজ করবে। জেলা পর্যায়ে ক্রিকেট লিগ চালু করাসহ স্থানীয় ক্রিকেটকে আরও গতিশীল করবে এই কমিটি।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি শরিফুল ইসলাম রনি, মতিউর রহমান রুবেল, আশিক চৌধুরী, রিয়াদ মাহমুদ আদনান, যুগ্ম সাধারণ সম্পাদক মাসরুর মাহমুদ নিলয়, রায়হান আহমেদ, সাংগঠনিক সম্পাদক সামসুল ইসলাম অনিক, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান, কোষাধ্যক্ষ আকতার হোসেন বিপ্লব, প্রচার সম্পাদক আবু সায়েম চৌধুরী অমি, দপ্তর সম্পাদক ফকরুল ইসলাম রিংকু, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো. আকবর হোসেন, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক তালহা তালুকদার বাঁধন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আদিল হোসেন তপু। এছাড়া নাবিদ শাহরিয়ার, বেনু চন্দ্র পাল, মনিরুল আলম রনি, টিটু পোদ্দার, আমজাদ হোসেন মুক্তি, রাকিব আরাফাত রুহি, মেহেদী হাসান বান্না, মো. রাসেল, আবদুর রহমান রানা, সাদ্দাম হোসেন মন্টি, সৈয়দ কৌশিক, মেহেদী হাসান, গোলাম রাব্বানি, হাফিজুর রহমান, রাব্বি হাসান, সয়মুন আহমেদ এবং জাকারিয়া কার্যনির্বাহী সদস্য।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »