আওয়ামী লীগ নেতা হত্যাচেষ্টা মামলায় স্ত্রীর প্রেমিকও গ্রেফতার

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হত্যাচেষ্টা মামলায় স্ত্রী মিলি আক্তারকে গ্রেফতার করেছে জেলার গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার সন্ধ্যায় রাজধানী ঢাকার মিরপুর-২ এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাতে মিলি আক্তারের প্রেমিককেও মিরপুরের মনিপুর থেকে গ্রেফতার করা হয়েছে। বাংলাদেশ প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান মিয়া। আজ শনিবার মিলি আক্তারে প্রেমিককে আদালতে তোলা হতে পারে।

গত ২০ আগস্ট ভোররাতে ঘুমন্ত অবস্থায় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদকে মশলা বাটার শিল দিয়ে মাথায় গুরুতর আঘাত করেন স্ত্রী মিলি আক্তার। প্রথমে ইলিয়াসকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় ঢাকা মেডিক্যালে।

এ ঘটনায় ২৩ আগস্ট ইলিয়াস নিজে বাদী হয়ে সদর মডেল থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। মামলায় স্ত্রী মিলিকে একমাত্র এজাহারনামীয় আসামি ও অজ্ঞাত পরিচয় আরও পাঁচজনের কথা উল্লেখ করা হয়েছে। মামলাটি বর্তমানে জেলার গোয়েন্দা পুলিশের পরিদর্শক রাজীব হোসেন তদন্ত করছেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »