মুছাপুর ক্লোজারে নিহতদের পরিবারের পাশে দাগনভূঞা প্রবাসী ফোরাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর অংশে মাছ ধরতে গিয়ে নিহতদের পাশে দাঁড়িয়েছে দাগনভূঞা প্রবাসী ফোরাম।

ফোরামের পক্ষ থেকে স্থানীয় একটি মসজিদে তাদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এবং শোকাহত পরিবারের জনকে বাইসাইকেল ও পরিবারের অন্যান্য সদস্যদের জন্য উপহার সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দাগনভূঞা প্রবাসী ফোরামের শুভাকাঙ্ক্ষী ও দাগনভূঞা পৌরসভা ৩ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জিয়া উদ্দিন মাসুদ, আওয়ামী লীগ নেতা এম নূরের ছাপা পলাশ, দাগনভূঞা প্রবাসী ফোরাম আহ্বায়ক কমিটির সদস্য ও আবুধাবী শাখার সভাপতি মহসিন সুমন, আহ্বায়ক কমিটির সদস্য ও কাতার শাখা সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, স্বেচ্ছাসেবক সাইফুল ইসলাম মাসুদ, বদরুল হাসান তুহিন, ইকবাল হোসেন ও স্থানীয়রা।

গত ১৫ আগস্ট ফেনীর দাগনভূঞা থেকে ২৩ জনের একটি পর্যটক টিম নোয়াখালী কোম্পানীগঞ্জের মুছাপুর ক্লোজারে যায়। ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীর অংশে শখের বশে মাছ ধরতে গিয়ে তিন পর্যটক নিখোঁজ হয়। বিকালে একজন এবং পরের দিন বাকি দু’জনের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

নিহতরা হলেন- ফেনী জেলার দাগনভূঞা উপজেলার দেবরামপুর গ্রামের ওমান প্রবাসী আনোয়ার হোসেন (৩৫), দেবরামপুর গ্রামের বাসিন্দা বসুরহাট বাজারের ব্যবসায়ী মেহেদী হাসান (২০), একই গ্রামের নজরুল ইসলাম স্বপন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »