ভবিষ্যৎ কান্ডারি গড়তে কোচ হচ্ছেন শোয়েব আখতার

পাকিস্তান দলের সাবেক গতিতারকা শোয়েব আখতার। ক্রিকেট ছাড়ার পর তিসি এতদিন সোশ্যাল মিডিয়ায় ও নিজের ইউটিউব চ্যানেলে বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় ছিলেন। এই কিংবদন্তি পেসারের অভিজ্ঞতা এতদিন কোনো কাজেই লাগাচ্ছিল না পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে এখন অবশ্য পিসিবি রাওয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত শোয়েবের অভিজ্ঞতা কাজে লাগানোর সিদ্ধান্ত নিয়েছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের হাইপারফরম্যান্স দলের কোচ হিসেবে তাকে নিয়োগ দেয়া হচ্ছে। জাতীয় দলে যোগদানের আগের ওই ধাপের ক্রিকেটারদের বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। অর্থাৎ দেশটির জাতীয় দলের ভবিষ্যৎ কান্ডারিদের গড়ে তোলার দায়িত্ব তুলে দেয়া হচ্ছে তার হাতে।

দেশটির সাবেক ব্যাটসম্যান মোহাম্মদ ইউসুফ ও পেস অলরাউন্ডার আবদুর রাজ্জাকের অভিজ্ঞতাও কাজে লাগাবে পিসিবি। তবে রাজ্জাক-ইউসুফের নিয়োগের আনুষ্ঠানিক ঘোষণা এখনও দেয়া হয়নি।

পাকিস্তান ক্রিকেটে বিদেশিদের না এনে দেশের সাবেক তারকাদের অভিজ্ঞতা কাজে লাগানোর বিষয়ে জোর আলোচনা চলছিল। কিছু দিন আগে এ নিয়ে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর ক্ষোভ প্রকাশ করেন তার সতীর্থ জাভেদ মিয়াঁদাদ। এরপর যেন নড়েচড়ে বসল পিসিবি।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »