বঙ্গবন্ধুর খুনিদের দেশে এনে আইনের মুখোমুখি করা হবে : শাহরিয়ার আলম

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, বঙ্গবন্ধু খুনিদের পাশাপাশি গ্রেনেড হামলার পলাতক আসামিদের দ্রুত ফিরিয়ে এনে আইনের মুখোমুখি দাঁড় করানো হবে।

আজ রাজধানীর গুলশানে ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে ও বিদেশে পলাতক বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে আনার দাবিতে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বারবার বাংলাদেশকে জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করা হয়েছিল। বিএনপি জামায়াতের সেই ষড়যন্ত্র রুখে দিয়েছে আওয়ামী লীগ। ১৯৭৫’র ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল সদস্যের হত্যাকারী এবং সিরিজ বোমা হামলার মূল হোতাসহ পরিকল্পনাকারী সকলের শাস্তি দ্রুত নিশ্চিত করা হবে। এ ব্যাপারে সরকার বদ্ধপরিকর।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র সঞ্চালনায় কেন্দ্রীয় নেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু, মোবাশ্বের চৌধুরী, মুজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, আব্দুল আলিম বেপারি, খায়রুল হাসান জুয়েল, নাফিউল করিম নাফা, আজিজুল হক আজিজ, ওবায়দুল হক, কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, ইসহাক মিয়া, তারিক সাঈদ, আনিছুর রহমান নাঈম প্রমুখ উপস্থিত ছিলেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »