চাঁপাইনবাবগঞ্জে মস্তক বিচ্ছিন্ন লাশ উদ্ধার

পাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার রাঙামাটিয়া বিল থেকে শ্যামলী ওরফে কাদনি (৪৫) নামে এক নারীর মস্তক বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শ্যামলী হলেন- ভোলাহাট উপজেলার ঘাইবাড়ি গ্রামের মৃত এন্তাজ আলীর মেয়ে।

প্রায় ২০ বছর আগে স্বামীর সঙ্গে তালাক হয়ে গেলে বাবার বাড়িতেই থাকতেন তিনি। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমান জানান, শ্যামলী সোমবার বেলা ১১ টার দিকে রাঙামাটিয়া বিলে ঘাস কাটার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপরে আর বাড়ি না ফিরলে স্বজনরা খোঁজাখুজি শুরু করেন। কিন্তু অনেক রাত পর্যন্ত তার কোনো খোঁজ মিলে নি। এদিকে মঙ্গলবার সকালে বিলে মস্তক বিচ্ছিন্ন তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয় এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় প্রায় ৫০ ফুট দূর থেকে তার কাটা মাথাটিও উদ্ধার করে পুলিশ।

ওসি আরও জানান, শ্যামলীকে গলা কেটে হত্যা করা হয়েছে। তার দেহ ও মাথা আলাদা আলাদা স্থানে পড়েছিল। তবে কে বা কারা কেনো শ্যামলীকে হত্যা করেছে তা নিশ্চিত নয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং শ্যামলীর মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »