স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও ফেসবুকে ছড়ানোর অভিযোগে বখাটে গ্রেপ্তার

বগুড়ার শেরপুর উপজেলায় স্কুলছাত্রীর অশ্লীল ভিডিও চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ছড়িয়ে দেওয়ার মামলায় মিনহাজ ইসলাম (২০) নামে এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। মিনহাজ উপজেলার আন্দিকুমড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

মঙ্গলবার বিকেলের দিকে শেরপুর থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার কানাইকান্দর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে মিনহাজ ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে কৌশলে তার অশ্লীল ছবি ও ভিডিও চিত্র মোবাইল ফোনে ধারণ করে মিনহাজ।

পরবর্তীতে মিনহাজ তার স্কুলছাত্রীর নিকট তিন লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে এসব অশ্লীল ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় মিনহাজ।

এ বিষয়টি মিনহাজের পরিবারকে জানানো হলে ক্ষুব্ধ হয়ে অশ্লীল ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে দেয়। এদিকে অন্তরঙ্গ ছবি ও ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে পড়ার পর মানসিকভাবে ভেঙে পড়েছে স্কুলছাত্রী ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রবিবার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

বগুড়ার শেরপুর থানার ওসি মিজানুর রহমান গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে জানান, এই মামলায় অজ্ঞাত নামা আরো তিনজনকে আসামি করা হয়েছে। তাদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »