সাভারে এনাম মেডিকেলের এক চিকিৎসকের লাশ উদ্ধার

সাভারে এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের এক চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত চিকিৎসকের নাম স্যামুয়েল ফলিয়া (৩০)।

বুধবার গভীর রাতে পৌর এলাকার দক্ষিণ দরিয়াপুর মহল্লার একটি বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মরদেহ প্রেরণ করা হয়েছে।

ডা.স্যামুয়েল ফলিয়া এনাম মেডিকেল কলেজ হাসপাতালের অনকোলজি বিভাগের রেজিস্টার হিসেবে কর্মরত ছিলেন। তিনি চাঁদপুর জেলার মিশন রোড এলাকার বার্নবাস বাদল ফলিয়ার ছেলে। তিনি ক্যান্সারের চিকিৎসা করতেন।

পুলিশ জানায়, খবর পেয়ে বুধবার গভীর রাতে সাভার মডেল থানা পুলিশ তার ভাড়া বাসার দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে এনাম মেডিকেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ডা.স্যামুয়েল ফলিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক জাহিদুর রহমান জানান, স্যামুয়েল ফলিয়া এনাম মেডিকেল কলেজ হাসপাতালেরই মেধাবী শিক্ষার্থী ছিলেন। পরে তিনি এই হাসপাতালেই নিজের কর্মজীবন শুরু করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক নাজিউর রহমান জানান,ডা.স্যামুয়েল ফলিয়ার কক্ষ থেকে একটি সুইসাইডাল নোট পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, ছেলের মৃত্যু সংবাদ পেয়ে চাঁদপুর থেকে ডা.স্যামুয়েল ফলিয়ার পরিবারের সদস্যরা এসেছেন। তাদের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »