করোনা আক্রান্ত আজিজুর রহমানকে হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়েছে

মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বর্ষীয়ান রাজনীতিবিদ, সাবেক গণপরিষদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন। বুধবার বিকেলে বর্ষীয়ান এ রাজনীতিবিদের শরিরে করোনা পজিটিভ ধরা পরে।

প্রধানমন্ত্রীর নির্দেশে উন্নত চিকিৎসার জন্য বুধবার রাত ১২টা ২ মিনিটে বাংলাদেশ বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট থেকে করোনা রোগীবাহী এয়ার অ্যাম্বুলেন্স করে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়। তাকে হাসপাতালের ৪১১ নং কক্ষে ভর্তি করার কথা রয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, তিনি গত কয়েকদিন ধরে করোনার উপসর্গ জ্বর ও কাশিতে ভুগছিলেন। ৫ আগস্ট বিকেলে তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। খবরটি প্রধানমন্ত্রী জানার পর তিনি উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকা নেওয়ার নির্দেশ দেন। পরে রাতেই এয়ার অ্যাম্বুলেন্স করে ঢাকা নেওয়া হয়।

বিমান বাহিনীর মৌলভীবাজার রাডার ইউনিট পর্যন্ত বর্ষীয়ান এ রাজনীতিবিদকে উন্নত চিকিৎসায় এগিয়ে দিতে যান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ ফজলুর রহমান সহ অন্যান্যরা।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডাঃ তৌউহীদ আহমদ বলেন, মৌখিকভাবে ল্যাব থেকে নিশ্চিত হয়েছি তিনি করোনা পজিটিভ। ৪ আগস্ট আজিজুর রহমানের নমুনা কালেকশন করা হয়।

আজিজুর রহমান কর্মজীবনে বর্তমানে মৌলভীবাজার জেলা পরিষদ ও রেডক্রিসেন্টের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। আজিজুর রহমানের পরিবারের পক্ষ থেকে রোগমুক্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ।

এ বিষয়ে মৌলভীবাজার জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, প্রধানমন্ত্রী নির্দেশে তড়িৎ ব্যবস্থাপনায়, সশস্ত্র বাহিনী বিভাগের সহযোগিতা ও জেলা প্রশাসনের প্রত্যক্ষ তত্ত্বাবধানে করোনা ভাইরাসে আক্রান্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর আজিজুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »