শিবচর উপজেলার বণ্যায় ভাসিয়ে নিয়েছে হাজার হাজার পরিবারকে, বানভাসি পরিবারকে ত্রাণ দিলেন চীফ হুইপ লিটন চৌধুরী ।

শিবচর উপজেলার বণ্যায় ভাসিয়ে নিয়েছে হাজার হাজার পরিবারকে, বানভাসি পরিবারকে ত্রাণ দিলেন চীফ হুইপ লিটন চৌধুরী ।

মীর এম ইমরান- ষ্টাফ রিপোর্টারঃ

মাদারীপুর পাঁচটি উপজেলায় বণ্যায় ভাসিয়ে নিয়েছে হাজার হাজার পরিবারকে, এ বণ্যাতদের পাশে দাঁড়িয়েছে মাদারীপুর -১ (শিবচর) এর মাননীয় এমপি সংসদের চীফ হুইপ জনাব নূর- ই- আলম চৌধুরী লিটন

আজ শিবচর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যাতদের মাঝে মাননীয় এমপি সংসদের চীফ হুইপ জনাব নুর- ই-আলম চৌধুরী লিটনের ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে ।

আজ বন্যা ও নদী ভাঙ্গন দ্রস্তদের মাঝে মাননীয় চীফ হুইপ এর দেওয়া ত্রাণ বিতরণ করেন যে সব ইউনিয়নের ,বহেরাতলা উত্তর,বহেরাতলা দক্ষিণ, বাশকান্দী, দত্তপাড়া ,নিলখী,ভান্ডারীকান্দি, উমেদপুর ও ভদ্রাসন ইউনিয়নে।

এছাড়া গুয়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ও নন্দকুমার হাই স্কুলে আশ্রয়কেন্দ্রের মাঝে চীফ হুইপের দেওয়া ত্রান বিতরন করা হয়। এসব ত্রাণ নৌকা যোগে প্রত্যেকটি পরিবারের ঘরে ঘরে পোছিয়ে দেওয়া হয়।

ত্রাণ সহযোগিতা দেওয়ার সময় উপস্থিত ছিলেন শিবচর উপজেলা নির্বাহী অফিসার জনাব আসাদুজ্জামান। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার জনাব আবুল কালাম আজাদ।

শিবচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব আ: লতিফ মোল্লা,সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম ঢালী,শিবচর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আতাউর রহমান আতাহার বেপারী।

শিবচর পৌর মেয়র জনাব আওলাদ হোসেন খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার।

উমেদপুর ইউপি চেয়ারম্যান জনাব আ: লতিফ মুন্সী। যুবলীগের সভাপতি জনাব ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক জনাব খায়রুজ্জামান খাঁন, মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আকরাম হোসেন খাঁন, ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক, সরকারি বরহামগঞ্জ কলেজের ভিপি ও জি এস,এজি এস সহ অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »