দিনাজপুরে ২ জন মৃতেরসহ ২৯ জনের করোনা শনাক্ত

দিনাজপুরে গত ২৪ ঘন্টায় দুইজন মৃতেরসহ ২৯ জনের করোনাভাইরাসে শনাক্ত হয়েছে। ১০৪ জনের নমুনার ফলাফলের মধ্যে ২৯ জনের করোনা পজিটিভ। জেলায় দিনাজপুর সদরে এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ৫৬৭জন। এদিকে, জেলায় গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ২০ জন এবং এ পর্যন্ত ২৯ জনের মৃত্যু হয়েছে।

আক্রান্ত ২৯ জনের মধ্যে দিনাজপুর সদরে ২০ জন, পার্বতীপুরে একজন, ফুলবাড়ীতে দুইজন, বিরলে মৃতের দুইজন, চিরিরবন্দরে একজন, বীরগঞ্জে একজন ও বিরামপুর উপজেলায় দুইজন। এ নিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যা ১৩৩৭ জন। তবে গত ২৪ ঘন্টায় ২২জন সুস্থসহ জেলায় সুস্থ্ হলেন ৮০৮ জন।

এদিকে, জেলায় করোনায় আক্রান্ত ১৩৩৭ জনের মধ্যে ৮০৮ জন সুস্থ ও ২৯ জনের মৃত্যু হওয়ায় বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৫০০জন।

বর্তমানে হোম আইসোলেশনে ৪৭০ জন, প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ৭জন এবং হাসপাতালে ভর্তি রয়েছেন ২৩জন। এইসব তথ্য নিশ্চিত করেন দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ।

সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ আরও জানান, অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৯৪৯৬টি আর অদ্যাবধি ফলাফল এসেছে ৯৩০০টি নমুনার। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১১৩টি। গত ২৪ ঘন্টায় নতুন করে দিনাজপুর জেলায় ১২০জন হোম কোয়ারেন্টাইন গ্রহন করেছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »