গাজীপুরে নকল পারফিউমের কারখানা, মালিক আটক

গাজীপুরের কোনাবাড়ীর আমবাগ এলাকায় একটি নকল প্রসাধনী সামগ্রী তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। অভিযান চালিয়ে ওই কারখানার মালামাল জব্দ করেছে। কারখানার মালিককেও  আটক করা হয়েছে। সোহেল পটুয়াখালীর মির্জাগঞ্জ থানার কাঠালতলী গ্রামের খালেক আহমদের ছেলে।

পুলিশ জানায়, সোহেল গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী আমবাগ এলাকার বাক্কু মিয়ার বাড়ির কয়েকটি কক্ষ বছর খানেক আগে ভাড়া নিয়ে ঢাকা থেকে বিভিন্ন দেশী ও বিদেশী ব্রান্ডের পারফিউমের মোড়ক, ক্যাপ, স্পেয়ার সংগ্রহ করে বাজারজাতকরণের জন্য এই কারখানায় প্রস্তুত করে। ওই কারখানা থেকে পরবর্তীতে গাজীপুরের কোনাবাড়িসহ পার্শ্ববর্তী বিভিন্ন এলাকায় কসমেটিকস দোকানে এইসব নকল পারফিউম বাজারজাকরণ করে আসছিল। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশী ও বিদেশী ব্র্যান্ডের পারফিউম তৈরির সামগ্রী ও কেমিক্যাল উদ্ধার করা হয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কোনাবাড়ি-কাশিমপুর জোনের সহকারী কমিশনার থোয়াই অংপ্রু মারমা জানান, আমবাগ এলাকায় নকল প্রসাধনী তৈরির কারখানার সন্ধান পেয়ে বিপুল পরিমাণ মালামাল জব্দ করা হয়েছে। যার আনুমানিক মুল্য প্রায় ২০ থেকে ২৫ লাখ টাকা। এসময় নকল প্রসাধনী তৈরির মূল হোতা জাফর আলী সোহেলকে আটক করা হয়েছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »