বোরহানউদ্দিনে রাতের আধারে দোকানঘর ভাঙচুর ও লুটপাট।

মোঃ মিজানুর রহমান:-বোরহানউদ্দিন প্রতিনিধি:-

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় শনিবার দিবাগত রাত প্রায় ১২-৩০ মিঃ এর সময় কাচিয়া ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের হাজী সফর আলী মহজন বাড়ির দরজায় দুটি দোকান ভাঙচুর করার জন্য রাতের আঁধারে গোলাম মাওলা গং ও তার ভাড়াটিয়া লোকজন এসে দোকানে শুয়ে থাকা অবস্থায় বনি আমিন মহাজন’ এবং আবুল কালাম মহাজনকে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

আহত দুই ব্যক্তিকে রাতেই বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। ১৮-০৭-২০২০ ইং তারিখে বোরহানউদ্দিন থানায় মামলা দায়ের করা হয় যার নং-২৫/১৬৫

থানায় মামলা প্রক্রিয়াধীন থাকা অবস্থায় গত ২১-০৭-২০২০ ইং তারিখ দিবাগত রাত্রে গোলাম মাওলা গং ও তার ভাড়াটিয়া লোকজনকে নিয়ে রাত প্রায় ৩ টার সময় উক্ত দোকান ভাঙচুর করে এবং লুট করে প্রার ২ লক্ষ টাকার মালামাল সহ গাড়িতে করে নিয়ে যায়।

দোকানে শুয়ে থাকা আবুল বশার মহজন দৌড়ে পালিয়ে যায় এবং সাথে সাথে বোরহানউদ্দিন থানার এসআই মেজবাহউদ্দিন কে ফোন করে বিষয়টি অবগত করেন তিনি আসতে একটু দেরি হওয়ায় আবুল বশার মহজন ৯৯৯ ফোন দিয়ে সাহায্য চায় অবশেষে রাত্রেই বোরহানউদ্দিন থানার পুলিশ এসে মালামালসহ গাড়িটি উদ্ধার করতে সক্ষম হয় এবং গোলাম মাওলাকে হাতেনাতে ধরতে সক্ষম হয়।

উদ্ধারকৃত মাল বোঝাই গাড়ি বোরহানউদ্দিন থানা হেফাজতে আছে। বোরহানউদ্দিন থানার এসআই মেজবাহউদ্দিন এর বক্তব্য অনুযায়ী গোলামাওলা কে ২২-০৭-২০২০ ইং তারিখ আদালতে প্রেরণ করা হয় এবং বাকি আসামি ধরতে বোরহানউদ্দিন থানার প্রশাসনের তদারকি প্রক্রিয়াধীন আছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »