দেশবিরোধী কাজ করবে এমন বিরোধীদল চাই না : খালিদ মাহমুদ

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, আমরা দেশের উন্নয়নের জন্য বিরোধীদল চাই। দেশবিরোধী কাজ করবে এমন বিরোধীদল চাই না। আজকে যারা বিরোধীদল দাবি করে তারা দেশবিরোধী এবং ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত।

তিনি বলেন, এদেশে ষড়যন্ত্র, অনিয়ম দুর্নীতি করে কেউ পার পাবে না। কারণ আমরা আইনের শাসন প্রতিষ্ঠা করেছি। এদেশে আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে বলেই রিজেন্ট হাসপাতালের কর্ণধার সাহেদ-ডা. সাবরিনার মতো দুর্নীতিবাজ ও অন্যায়কারীদের আইন শৃংখলা বাহিনী গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়েছে। নৌপরিবহন প্রতিমন্ত্রী হিসাবে আমিও কোনো অনিয়ম-দুর্নীতি করলে আমাকেও বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে। এটাই হল শেখ হাসিনার বাংলাদেশ।

শুক্রবার বেলা ১১টায় দিনাজপুরের বিরল উপজেলায় প্রতিমন্ত্রীর ঐচ্ছিক তহবিল হতে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির মধ্যে অর্থ ও বিভিন্ন সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

 

 

 

অনুষ্ঠানে নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি তাঁর ঐচ্ছিক হতবিল হতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে নগদ ৪ লাখ ৫৮ হাজার টাকা, ছাত্রছাত্রীদের মাঝে বাইসাইকেল, প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, প্রাণী সম্পদের আওতাধীন খামারীদের মাঝে ঔষধ, জগতপুর ডিগ্রী কলেজ, শংকরপুর ও সামসুন্নাহার দাখিল মাদরাসায় ল্যাপটপ বিতরণ করেন।

এর আগে প্রধান অতিথি নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বিরল উপজেলার কাঞ্চন নিউ মডেল ডিগ্রী কলেজের নবনির্মিত ৪ তলা বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের উদ্বোধন এবং উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষের চারা রোপন করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচির উদ্বোধন করেন।

বিরল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জিনাত রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »