সুদের টাকার জন্য করোনায় মৃতের লাশ দাফনে বাধা!

কুমিল্লার চান্দিনায় করোনা আক্রান্ত হয়ে চারু মিয়া (৬২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে চান্দিনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১৩ জনে। এছাড়া এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা দুই শত চারজন।

এদিকে মৃত ওই ব্যক্তির লাশ দাফনে বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সুদের টাকার জিম্মাদার হওয়ার কারণে ওই ব্যক্তির লাশ দাফন করতে বাধা দেয়া হয়।

রবিবার নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত চারু মিয়া চান্দিনা উপজেলার মহিচাইল ইউনিয়নের জামিরাপাড়া গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে। তিনি পেশায় কৃষক ছিলেন।

রবিবার কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন সরকারের নেতৃত্বাধীন ১০১ সদস্যের স্বেচ্ছাসেবী টিম জানাজা শেষে তাকে দাফন করেন।

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা লিটন সরকার জানান, রবিবার ভোরে ওই ব্যক্তি মারা যান। আমরা তার বাড়িতে গিয়ে জানতে পারেন সুদের টাকার জিম্মাদার হওয়ায় কবর খুড়তে দেয়নি আবদুল কাদির নামের এক ব্যক্তি। পরে তার সাথে কথা বলে কবর খোড়েন এবং মরহুমের লাশ গোসল, জানাজা ও দাফন সম্পন্ন করেন।

নিহতের পারিবারিক সূত্র জানা যায়, প্রায় এক বছর ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। সম্প্রতি করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেওয়ার পর গত ২৪ জুন চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তারপর থেকে তিনি নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »