কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী- স্ত্রী’র মর্মান্তিক মৃত্যু

সংবাদদাতাঃ মো: মিজানুর রহমান

পিরোজপুরের কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আজাহার আলী(৭৫) ও তার স্ত্রী রেণু বেগম (৬০) নামে এক বৃদ্ধ দম্পতির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় ওই দম্পতির দুই বছরের নাতি ইয়াছিন আহত হয়। মৃত আজাহার আলী খান উপজেলার সদর ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত করম আলী খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার(১জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে আজাহার আলীর স্ত্রী বাড়ির সামনে বিদ্যুতের তার সঙ্গে হাত লেগে বিদ্যুৎস্পৃষ্ট হলে চিৎকার দিলে তার স্বামী আজাহার এগিয়ে এসে স্ত্রীকে ধরলে দু’জনই ঘটনাস্থলেই মারা যান। এ সময় তার নাতী তাদের কাছে আসলে সেও মারাত্মক আহত হয়। বাচ্চার চিৎকার শুনে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আজাহার ও রেণু বেগমকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

অপরদিকে আহত শিশু ইয়াছিনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহত শিশু ইয়াছিন হোসেনের বাবার নাম রেজাউল করিম। তিনি মৃত দম্পতির ছেলে। দু’মাস আগে শিশুটির মা পুকুরে পানিতে ডুবে মারা যায়। কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান,উপজেলা নির্বাহী কর্মকর্তা,সদর ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

Rupantor Television

A IP Television Channel

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »